জিতেনের গলায় উলটো সুর!!

 জিতেনের গলায় উলটো সুর!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। কথায় আছে ঠেলায় পড়লে বাঘে গরুতেও একঘাটে জল খেতে হয়। বর্তমান রাজ্য রাজনীতিতে এখন এমনই দশা হয়েছে সিপিএম এবং কংগ্রেসের। যে অভিযোগ দীর্ঘবছর ধরে সিপিএম কংগ্রেস একে অপরের বিরুদ্ধে তুলে ময়দান কাপিয়েছে। ঠেলায় পড়ে আজ তারা একই আসনে পাশাপাশি বসে,গলাগলি করে উল্টো সুর গাইছেন। রাজ্যে এন এল এফ টি জঙ্গি গোষ্ঠীর জন্মদাতা কংগ্রেস- টি ইউ জিএস। দীর্ঘদিন ধরে এই অভিযোগ তুলে ময়দান কাপিয়েছে সিপিএম। একই অভিযোগ কংগ্রেস করে গেছে গত পঁচিশ বছর ধরে। এটিটিএফ জঙ্গি গোষ্ঠী সিপিএমের তৈরি বলে।

গতকাল রবিবার ছামনুতে একটি সভায় রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব অভিযোগ তুলে বলেন, রাজ্যে জঙ্গী গোষ্ঠীর জন্মদাতা সিপিএম- কংগ্রেস। এরাই রাজ্যে জন্ম দিয়েছে এনএলএফটি এবং এটিটিএফ জঙ্গী গোষ্ঠীকে।
সোমবার আগরতলা প্রেসক্লাবে কংগ্রেস – সিপিএম একমঞ্চে বসে ভোল বদলে প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বক্তব্যের বিরোধিতা করেন। সিপিএম রাজ্যসম্পাদক জীতেন চৌধুরী প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে মামলা করবেন বলে হুশিয়ারি দিয়েছেন। তার বক্তব্য, বিপ্লব দেব এই তথ্য কোথায় পেলেন?স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে এবং রাজ্যবাসীও জানতে চায়, গত প্রায় চার দশক ধরে এই রাজ্যে কংগ্রেস এবং সিপিএম একে অপরের বিরুদ্ধে যে অভিযোগ তুলে ময়দান কাপিয়েছে, তারা তাহলে এই তথ্য কোথায় পেলেন?

তবে কি রাজ্যবাসীকে অসত্য বলা হয়েছিল? যদি বিপ্লব দেবের বক্তব্য অসত্য হয়, তবে সত্যটা কি? সেটা জীতেন- বীরজিৎ বাবুরা রাজ্যবাসীকে জানাবেন কী?

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.