মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠান ঘিরে জোর প্রস্তুতি চলছে!

 মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠান ঘিরে জোর প্রস্তুতি চলছে!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। গত ১৬ই ফেব্রুয়ারি ত্রিপুরার ৬০ টি বিধানসভা কেন্দ্রের নির্বাচন, এবং গত ২রা মার্চ ঘোষণা করা হয় সেই নির্বাচনের ফলাফল। গণদেবতাদের রায় অনুসারে ৩৩ টি আসনে জয়লাভ করে দ্বিতীয়বারের মতো ক্ষমতায় প্রতিষ্ঠিত হলো বিজেপি-আইপিএফটি জোট সরকার। আগামী ৮ই মার্চ ত্রিপুরায় দ্বিতীয়বারের মতো প্রতিষ্ঠিত বিজেপি সরকারের শপথ গ্রহণ অনুষ্ঠান।
শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিতে এদিন রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

কেন্দ্রীয় নেতৃত্বদের রাজ্য সফরকে কেন্দ্র করে ইতিমধ্যেই বিজেপি দলের প্রস্তুতি তুঙ্গে।
রবিবার দুপুরে বিজেপি প্রদেশ কার্য্যালয়ে সম্বিত পাত্রা, ড: মানিক সাহা, রাজীব ভট্টাচার্য এবং প্রতিমা ভৌমিকের পৌরহিত্যে এক গুরুত্বপূর্ণ আলোচনা সভার আয়োজন করা হয়। এই সভায় উপস্থিত ছিলেন বিজেপির বিভিন্ন জেলা কমিটির সভাপতি এবং বেশ কয়েকটি মন্ডলের সভাপতি। এছাড়াও বিজেপির ৬০ টি বিধানসভা কেন্দ্রের মধ্যে ৫৫ টি কেন্দ্রে বিজেপি মনোনীত সকল প্রার্থীরাও উপস্থিত ছিলেন এদিনের বৈঠকে।
একইসাথে শপথ গ্রহণ অনুষ্ঠানকে কেন্দ্র করে রাজধানীর স্বামী বিবেকানন্দ ময়দানেও চলছে জোড় প্রস্তুতি।

সেই প্রস্তুতি খতিয়ে দেখতে রবিবার বিকেলে স্বামী বিবেকানন্দ ময়দানে যান ড: মানিক সাহা। সঙ্গে উপস্থিত ছিলেন রাজীব ভট্টাচার্য, অমিত রক্ষিত, মুখ্যসচিব জে কে সিনহা, পশ্চিম জেলার জেলাশাসক দেবপ্রিয় বর্ধন, রাজ্য পুলিশের মহানির্দেশক অমিতাভ রঞ্জন সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। পাশাপাশি বিজেপির শপথ গ্রহণ অনুষ্ঠানকে কেন্দ্র করে ইতিমধ্যেই কঠোর নিরাপত্তার চাদরে মুড়িয়ে দেওয়া হয়েছে গোটা স্বামী বিবেকানন্দ ময়দানকে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.