মাছের চাহিদা মেটাতে মন্ত্রীর পর্যালোচনা বৈঠক!

 মাছের চাহিদা মেটাতে মন্ত্রীর পর্যালোচনা বৈঠক!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করার পর মঙ্গলবার গুর্খাবস্তিস্থিত মৎস্য অধিকর্তার কার্য্যালয়ের কনফারেন্স হলে গোটা রাজ্যের দায়িত্বপ্রাপ্ত অফিসারদের সঙ্গে এক গুরুত্বপূর্ণ বৈঠকে মিলিত হন মন্ত্রী সুধাংশু দাস। উক্ত বৈঠকে দপ্তর সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।
এদিন বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী জানান, আগামী তিন মাসের একটি লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করবে দপ্তর। রাজ্যে মাছের যে চাহিদা রয়েছে সে অনুযায়ী কিভাবে জোগান বৃদ্ধি করা যায় এবং রাজ্যের মানুষের কাছে তা পৌঁছে দেওয়া যায়, সেই বিষয় নিয়েই মূলত আজকের এই বৈঠকে আলোচনা করা হয়েছে। তিনি আরও বলেন, রাজ্যের মানুষের প্রত্যাশা অনুযায়ী তিনি যেভাবে কাজ করবেন, সেভাবে যেন দপ্তরের সমস্ত কর্মীরাও কাজ করেন সেই লক্ষ্যমাত্রা নিয়েই উক্ত বৈঠকে আলোচনা করা হয়।
এছাড়াও তিনি বলেন, যেসমস্ত কর্মীরা নিজেদের মর্জিমাফিক দপ্তরে কাজ করছেন তাদের উদ্দেশ্যে মন্ত্রী সুধাংশু দাস সততার সহিত কাজ করার আহবান জানান।
মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহা’র প্রত্যাশা অনুযায়ী আগামীদিনে রাজ্যকে উত্তর-পূর্বের রাজ্যগুলির মধ্যে উন্নতির দিক দিয়ে প্রথম স্থানে পৌঁছানোর লক্ষ্যমাত্রা নিয়েই দপ্তর আগামীদিনে কাজ করবে বলে জানান মন্ত্রী শ্রী দাস। ‘পরিশ্রম ও সততা উন্নয়নের মূল চাবিকাঠি’- এই কথা মাথায় রেখেই দপ্তরের সমস্ত কর্মীদের কাজ করার আহবান জানান তিনি।
এছাড়াও দপ্তর সংক্রান্ত দুর্নীতিমূলক বিভিন্ন বিষয়েও সত্যতা খতিয়ে দেখে অতিসত্বর ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দেন মন্ত্রী।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.