সেমিফাইনালে আসাম, মণিপুর

 সেমিফাইনালে আসাম, মণিপুর
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি || এগিয়ে চলো সংঘের পূর্বোত্তর ওপেন প্রাইজমানি কাবাডি প্রতিযোগিতায় দাপট দেখাচ্ছে আসাম ও মণিপুর। গতকালই আসামের মেয়েরা ফাইনালে খেলার ছাড়পত্র তুলে নিয়েছিল। আজ আসামের ছেলেরা সেমিফাইনালে পৌঁছে গেছে। অপরদিকে, দুরন্ত খেলা উপহার দিয়ে মণিপুরের ছেলেরা ইতিমধ্যে সেমিফাইনালে পৌঁছে গেছে। তিনদিনের এই প্রাইজমানি দিবারাত্রির কাবাডি চলছে মেলারমাঠের এগিয়ে চলো সংঘের নিজস্ব মাঠে।এগিয়ে চলোর সচিব সুমন্ত গুপ্ত জানান, আগামীকাল সন্ধ্যায় হবে সমাপ্তি তথা পুরস্কার বিতরণ। বিকালে ছেলেদের তৃতীয় স্থান ও মেয়েদের ফাইনাল ম্যাচের পর সন্ধ্যায় হবে ছেলেদের ফাইনাল।
ঘোষণামতো ছেলেদের বিভাগে চ্যাম্পিয়ন দল পাবে নগদ কুড়ি হাজার টাকাও ট্রফি। রানার্স দল পাবে দশ হাজার টাকা ও ট্রফি। তৃতীয় দল পাবে সাত হাজার
টাকা ও চতুর্থ দল পাবে পাঁচ হাজার টাকা।মেয়েদের বিভাগে চ্যাম্পিয়ন দল পাবে পাঁচ হাজার টাকা ও ট্রফি। রানার্স দল পাবে তিন হাজার টাকা ও ট্রফি। আগামীকাল সন্ধ্যা ৭.৩০ মিনিটে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত থাকবেন ক্রীড়া দপ্তরের অধিকর্তা সুবিকাশ দেববর্মা, টিসিএ সচিব তাপস ঘোষ এবং আগরতলা পুর নিগমের ডেপুটি মেয়র মণিকা দাস দত্ত। অনুষ্ঠানে পৌরোহিত্য করবেন এগিয়ে চলোর সভাপতি চঞ্চল নন্দী। এদিকে, ছেলেদের বিভাগে আজ বড় জয় পেলো আসাম ও মণিপুর।দিনের প্রথম ম্যাচে সাউথ উইং বনাম মোহনপুর মর্নিং ক্লাবের ম্যাচটি দারুণ জমে উঠে। তীব্র উত্তেজনাপূর্ণ ম্যাচটি শেষ পর্যন্ত ৩৭-৩৭ পয়েন্টে ড্র হয়। দ্বিতীয় ম্যাচে মণিপুরের মুখোমুখি হয় টিএসআর। মণিপুর গোটা ম্যাচে দাপট দেখিয়ে ৬১-২৬ পয়েন্টে জয় তুলে নেয়। বিরতি দিয়ে তৃতীয় ম্যাচে মণিপুরের মুখোমুখি হয় এগিয়ে চলো সংঘ। প্রতিযোগিতার অন্যতম সেরা ম্যাচ দেখা গেলো এই দু’দলের মধ্যে। তবে এগিয়ে চলো শেষ রক্ষা করতে পারেনি। মণিপুর ৩২-২৭ পয়েন্টে ম্যাচ জিতে সেমিফাইনালে। চতুর্থ ম্যাচে আসাম অবশ্য সহজেই ৫১- ২০ পয়েন্টে তৈবান্দালকে হারিয়ে সরাসরি সেমিফাইনালে খেলার ছাড়পত্র তুলে নিয়েছে। এ গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসাবে সাউথ উইং এবং বি গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসাবে এগিয়ে চলো সংঘ সেমিফাইনালে গেলো।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.