ফিরে গেলেন জি-টোয়েন্টি অতিথিরা

 ফিরে গেলেন  জি-টোয়েন্টি অতিথিরা
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি || তিনদিনের রাজ্য সফর শেষ করে বৃহস্পতিবার রাজ্য ত্যাগ করলেন জি-টোয়েন্টি প্রতিনিধি দল।

May be an image of 7 people and people standing


এ দিন বেলা এগারোটা নাগাদ এয়ার এশিয়ার চার্টার্ড বিমান তাদের নিয়ে দিল্লীর উদ্দেশে পাড়ি দেয়। বিমানবন্দর সূত্রে জানা গেছে, এ দিন দেশ ও বিদেশের ৪৮ জন প্রতিনিধি ওই বিমানে রাজ্য ছাড়েন। গত দুই এপ্রিল রাজ্যে আগমণের সময় তাদের উষ্ণ আন্তরিকতায় আপ্যায়ন করা হয়। বিদায়ের মুহূর্তেও তাদের সেভাবেই বিদায় জানানো হয়। জাতি জনজাতি কৃষ্টি ও পরম্পরার মিশেলে তাদের জন্য বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় বিমানবন্দর চত্বরে। তথ্য ও সংস্কৃতি দপ্তরের উদ্যোগে এমবিবি বিমানবন্দরে রাজ্যের ঐতিহ্যবাহী জনজাতি নৃত্যের আয়োজন করা হয় ৷

May be an image of 10 people, people standing and indoor


নৃত্যের অনুষ্ঠানে গা ভাসিয়ে দেন দেশও বিদেশের অতিথিরা। রীতিমতো তৃপ্তি ও একরাশ আনন্দ নিয়েই জি-টোয়েন্টি প্রতিনিধি হাসিমুখে রাজ্য ছাড়েন। সেই সাথে উচ্ছ্বসিত প্রশংসা করে গেছেন রাজ্যের অতিথেয়তার। শিল্পীদেরও তারা কুর্নিশ জানিয়ে গেছেন বিমানে উঠার আগে মুহুর্তে।

May be an image of 12 people, people standing, indoor and text that says "SAVE G2Q"



এ দিন বিমানবন্দরে তাদের বিদায় জানাতে উপস্থিত ছিলেন পিসিসিএফ কে এস শেঠি, শিল্প ও বাণিজ্য দপ্তরের বিশেষ সচিব অভিষেক চন্দ্ৰা, পশ্চিম জেলাশাসক দেবপ্রিয় বর্ধন, তথ্য ও সংস্কৃতি অধিকর্তা রতন বিশ্বাস সহ অন্যরা। বিজ্ঞান সামিটে অংশ নিতেই ১৯টি দেশের প্রতিনিধিগণ রাজ্যে আসেন। তিন ও চার এপ্রিল দু’দিনব্যাপী ওই সম্মেলন চলে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.