টিসিএ কান্ড মুখ্যমন্ত্রীর আশ্রয়ে প্রশ্রয়ে!! বিস্ফোরক আশিষ!!

 টিসিএ কান্ড মুখ্যমন্ত্রীর আশ্রয়ে প্রশ্রয়ে!! বিস্ফোরক আশিষ!!
এই খবর শেয়ার করুন (Share this news)

ত্রিপুরা ক্রিকেটে এসোসিয়েশনের কর্তৃত্ব নিয়ে বিজেপি’র দুই গোষ্ঠীর ন্যাক্কার জনক কাজিয়া ঘিরে রবিবার বিস্ফোরক অভিযোগ তুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশিষ কুমার সাহা। এদিন সাংবাদিক সম্মেলন করে রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শুরু করে ক্রীড়া মন্ত্রী এবং পুলিশ প্রশাসনকে রীতিমতো তুলোধুনো করেন। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীর আশ্রয় ও প্রশ্রয়ে এই সব চলছে। আশিষ বাবু আরও বলেন, সুশাসনের কথা বলা হলেও, এই রাজ্যে এখন আইনের শাসন বলতে কিছুই নেই। সুশাসন এখন দু:শাসন ও কুশাসনে পরিণত হয়েছে। বর্তমান শাসক গোষ্ঠীতে পচন ধরে গেছে। পূর্বের বিজেপি আর বর্তমান বিজেপির মধ্যে বিস্তর ফারাক রয়েছে। যারা আদর্শগত ভাবে এই দলকে পরিচালনা করতেন তারা এখন অন্তরালে চলে গেছে। টিসিএ’র দখলদারি নিয়ে নোংরা রাজনীতি শুরু হয়েছে, যা রাজ্য ক্রীড়া জগতকে কালিমালিপ্ত করছে।

তিনি আরও বলেন, বিজেপি দলে বর্তমানে সমাজদ্রোহীদের জায়গা করে দেওয়া হচ্ছে। যারা গণতন্ত্রকে ধ্বংস করে দিচ্ছে। এ রাজ্যের একটি সবচেয়ে বড় ক্রীড়া সংগঠন হলো ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশন। বর্তমানে যে পরিস্থিতির সৃষ্টি করা হচ্ছে তাতে করে কলঙ্কিত হচ্ছে রাজ্য ক্রীড়া জগত।
তিনি আরও অভিযোগ করেন, এই ঘটনার পেছনে এক বড় অঙ্কের টাকার নয়ছয় রয়েছে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে উচ্চ পর্যায়ের তদন্তের দাবি জানান আশিষ সাহা। তিনি বলেন, এই ঘটনার সঠিক তদন্ত হলে অনেক রাঘব বোয়ালদের জেলে যেতে হবে। এছাড়াও তাঁর অভিযোগ দুই দলের এই দ্বন্দ শুধুমাত্র রাজ্যের ক্রীড়া জগতকেই কলঙ্কিত করেনি, বরং রাজ্যের খেলোয়াড়দেরও মনোবল ভেঙে দিয়েছে।

এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এদিন আশিষ সাহা আরও বলেন, এ রাজ্যের ক্রীড়াক্ষেত্র এখন চলে গেছে বাহুবলী ও সমাজদ্রোহীদের কাছে। যেভাবে প্রকাশ্যে পুলিশের সামনে পিস্তল বেড়িয়ে এলো, তা অত্যন্ত উদ্বেগের। অথচ পুলিশ এবং পুলিশ মন্ত্রী নিরব! কোনও ব্যবস্হা নেওয়া তো দূরের কথা। নানা সংগঠনের নামে চলছে দূর্নীতির মহা সমারোহ। এই ঘটনার সঠিক তদন্তক্রমে অবিলম্বে সমস্যা সমাধানের দাবি জানান তিনি।

পাশাপাশি এদিন রাজ্যের ক্রীড়া মন্ত্রীর বিরুদ্ধেও ক্ষোভ উগ্রে দেন তিনি। তিনি বলেন, এ ধরনের একটি নিন্দাজনক ঘটনা ঘটে যাওয়া সত্বেও এ বিষয়ে একটি টু শব্দও করেননি ক্রীড়া মন্ত্রী। রাজ্য সরকারের তরফেও এখনও পর্যন্ত কোনো পদক্ষেপ গ্রহণ করা হয় নি। মূলত মুখ্যমন্ত্রীর আশ্রয় ও প্রশ্রয়েই টিসিএ’র এই ঘটনা সংগঠিত হয়েছে বলে অভিযোগ প্রদেশ কংগ্রেস সভাপতি আশিস সাহার।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.