বাইক থেকে ৮০ হাজার টাকা চুরি!!

 বাইক থেকে ৮০ হাজার টাকা চুরি!!
এই খবর শেয়ার করুন (Share this news)

চুরি-ছিনতাইয়ের মতো অপরাধমূলক ঘটনার কেন্দ্রবিন্দু যেন বিশালগড় মহকুমা। বিভিন্ন অপরাধমূলক বেআইনি ঘটনার ক্ষেত্রে সংবাদ শিরোনামে থাকছে বিশালগড়। কিন্তু পুলিশ যেন শীতঘুমে।
উল্লেখ্য, ফের একবার দু:সাহসিক চুরির ঘটনা ঘটলো বিশালগড়ে। বিশালগড় ব্রজপুর স্কুলের সামনে থেকে সুমন দেবনাথ নামে এক ব্যক্তির বাইক থেকে ৮০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোর। ঘটনা বৃহস্পতিবার দুপুরে।
ঘটনার বিবরণে সুমন দেবনাথ জানান, বৃহস্পতিবার সকালে স্টেট ব্যঙ্ক অব ইন্ডিয়া বিশালগড় ব্রাঞ্চ থেকে ৮০ হাজার টাকা উঠিয়ে বাইকের টুল বক্সে রাখেন তালাবন্ধ করে। এবং সেখান থেকে বাইক নিয়ে সরাসরি চলে যান ব্রজপুর স্কুলে। সেখানে তিনি ক্লার্ক পদে কর্মরত।

স্কুলে পৌঁছে বাইক বাইরে রেখেই তিনি স্কুলের ভেতরে প্রবেশ করেন এবং নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন। পরবর্তী সময়ে কাজ শেষ করে বাইরে এসে বাইকের টুলবক্সটিকে দেখে সন্দেহ হয় সুমন বাবুর। সঙ্গে সঙ্গে টুলবক্সটি খুলতেই চোখ কপালে সুমন বাবুর। টুলবক্স থেকে উধাও নগদ ৮০ হাজার টাকা। তখন তিনি স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের কাছে জানতে চান যে, সন্দেহভাজন কাউকে বাইকের আশেপাশে দেখতে পেয়েছেন কিনা। প্রত্যুত্তরে তারা জানান, একটা স্কুটি নিয়ে একজনকে অনেকটা সময় ধরে এই বাইকের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল। কিন্তু বাইকের তালা ভাঙ্গতে দেখা যায়নি কাউকে। আবার ওই এলাকায় কোনো সিসিটিভি ক্যামেরাও নেই। পরবর্তী সময়ে বিশালগড় থানায় এ বিষয়ে একটি লিখিত মামলা দায়ের করেন সুমন দেবনাথ। এখন ঘটনার সঠিক তদন্তক্রমে চোরকে জালে তুলতে পারে কিনা পুলিশ, সেটাই দেখার।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.