বলিউডে ত্রিপুরার মেয়ে শ্রীজিতা!!

 বলিউডে ত্রিপুরার মেয়ে শ্রীজিতা!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-নতুন মুখকে অনুপ্রাণিত করার এবং তাদের সিনেমায় সুযোগ দেওয়ার ক্ষেত্রে দেশের খ্যাতনাম প্রযোজক এবং পরিচালক অলক শ্রীবাস্তবের চেয়ে ভাল কেউ নেই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। যারা এই ইন্ডাস্ট্রির সাথে যুক্ত, তারা সকলেই পরিচালক শ্রীবাস্তবের এই কাজের কথা জানেন।

এবার এই কাজের সূ্ত্র ধরেই পরিচালক অলক শ্রীবাস্তবের নতুন সিনেমায় অভিনয়ের সুযোগ পেলো আগরতলা জয়নগর নিবাসী জয়ন্ত ভট্টাচার্য ও সোমা দে ভট্টাচার্যের কন্যা শ্রীজিতা

ভট্টাচার্য। চিত্র পরিচালক অলক শ্রীবাস্তবের সাথে ইতিপূর্বে কাজ করেছেন মিঠুন চক্রবর্তী , জ্যাকি শ্রফ,নাসির উদ্দিন শাহ, পরেশ রাওয়াল থেকে শুরু করে অনেক জনপ্রিয় অভিনেতারা। ” ফুল অর আগ”, “গুরু মহাগুরু”, “জানে হোগা কেয়া”র মত আরও বেশ কিছু সিনেমার পরিচালনা করেছেন অলক শ্রীবাস্তব। এবার তার নতুন সিনেমার নাম ” মানালি ক্রিম”। সেই ছবিতেই নায়িকার ভূমিকায় দেখা যাবে শ্রীজিতাকে।

কর্মসূত্রে বর্তমানে মুম্বাইয়ে থাকে শ্রীজিতা। চাকরি করেন এয়ার হোস্টেসের । এই চাকরির সুবাদেই একদিন বিমানবন্দরে প্রযোজক, পরিচালক অলক শ্রীবাস্তবের সাথে তার পরিচয় হয়। প্রস্তাব আসে সিনেমায় অভিনয়ের। তারপর অনেক আলোচনা, পর্যালোচনা হয়েছে। এরপর স্ক্রিনটেস্ট, অর্ডিশন একের পর এক ধাপ পেরিয়ে, শেষে নির্বাচিত হলো সৃজিতা। সবকিছু ঠিক থাকলে নতুন বছরের জানুয়ারি মাসেই সিনেমার শুটিং এর কাজ শুরু হবে। এবার পূজোর ছুটিতে কয়েকদিনের জন্য আগরতলা বাড়িতে এসেছিলো শ্রীজিতা। আগরতলা শ্রীকৃষ্ণ মিশন স্কুলের ছাত্রী সৃজিজা ছোট বেলায় একবার মনে করে ছিলো, বড় হয়ে অভিনেত্রী হবে। তখন সে অষ্টম শ্রেণির ছাত্রী। কিন্তু আকাশে উড়তে যে তাঁর খুবই ভালো লাগে! তাই সেই স্বপ্নকে পূরণ করতে কর্মজীবনে বেছে নিয়েছে এয়ার পোস্টেজের চাকরি। এইভাবে আকাশে উড়তে উড়তে হঠাৎ একদিন ছোটবেলায় দেখা স্বপ্ন পূরণের সুযোগ চলে এলো তাঁর কাছে। তাই শ্রীজিতা আজ নিজেও খুব খুশি। রুপোলি পর্দায় নিজেকে উপস্থাপন করার আনন্দ এবং অনুভতিটা যে অনেক অনেক বেশি। আমরাও তাঁর সাফল্য কামনা করি।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.