নিতাই কাণ্ডে সর্বত্র নিন্দার ঝড়,খবরের জের, চব্বিশ ঘণ্টার মধ্যেই তদন্তে নামলো পুলিশ!!

 নিতাই কাণ্ডে সর্বত্র নিন্দার ঝড়,খবরের জের, চব্বিশ ঘণ্টার মধ্যেই তদন্তে নামলো পুলিশ!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-রাজনৈতিক ক্ষমতাবলে অন্যের জমি বেআইনিভাবে দখল করা এবং জমির মালিককে প্রাণনাশের হুমকি দেওয়ার
অভিযোগে রাষ্ট্রবাদী আইনজীবী নিতাই চৌধুরীর বিরুদ্ধে এনসিসি থানায় এফআইআর দায়ের করা হয়েছে।এ খবর বুধবার দৈনিক সংবাদে প্রকাশিত হতেই বিভিন্ন মহলে প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়।বিশেষ করে রাজ্যের আইনজীবী মহলে এ নিয়ে দিনভর চর্চা হয়েছে।

ত্রিপুরা বার অ্যাসোসিয়েশন, হাইকোর্ট বার অ্যাসোসিয়েশনেও নিতাই চৌধুরীর অনৈতিক কাজকর্ম নিয়ে দিনভর আলোচনা হয়। আইনজীবী মহল ঘটনায় বিস্ময় প্রকাশ করেছে।শুধু তাই নয়,অনেকে এ নিয়ে নিন্দাও প্রকাশ করেছে।তাদের মতে নিতাই চৌধুরীর মতো এমন কিছু লোকের জন্য আইনি পেশার মতো মহৎ পেশাও কালিমালিপ্ত হচ্ছে বলে অনেকে অভিমত ব্যক্ত করেন।এদিনে খবর প্রকাশের চব্বিশ ঘণ্টার মধ্যেই বুধবার এনসিসি থানার দুই পুলিশ অফিসার ইন্দ্রনগর ঘটনাস্থলে যান অভিযোগের তদন্ত করতে। খবর দেওয়া হয় জমির মালিক ভানু লোধকে,যিনি নিতাই চৌধুরীর বিরুদ্ধে থানয় অভিযোগ দায়ের করেছেন।পুলিশের তলব পেয়ে ভানুবাবুও যান

এলাকার লোকজনও জড়ো হয়।সকলের উপস্থিতিতে পুলিশ ভানুবাবুর জায়গা মাপে।তাতে ভানুবাবুর অভিযোগের সত্যতা খুঁজে পায়।শুধু তাই নয়, প্রত্যক্ষদর্শী এবং এলাকার লোকজনদের সাথে পুলিশ কথা বলে এবং তাদের বয়ান রেকর্ড করে।জানা গেছে, প্রত্যেকে আইনজীবী নিতাই চৌধুরীর বিরুদ্ধে বয়ান দিয়েছেন।এখানেই শেষ নয়, নিতাই চৌধুরী তার বাড়ির দক্ষিণ পাশে জনগণের চলাচলের জন্য ব্যবহৃত তিন ফুটের একটি সরকারী রাস্তাও (আইল) জবরদখল করে নিজের বাউণ্ডারি ওয়ালের ভিতর ঢুকিয়ে নিয়েছেন বলে অভিযোগ।এ নিয়ে এলাকাবাসীরও ক্ষোভ রয়েছে।পুলিশ এদিন বিস্তারিত সমস্ত তথ্য সংগ্রহ করেছে।শীঘ্রই পুলিশ এ ব্যাপারে রিপোর্ট জমা দেবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছে।এদিকে ত্রিপুরা বার অ্যাসোসিয়েশনের একটি সূত্র থেকে জানা গেছে, সরকারী আইনজীবী হওয়ার পর পাঁচ-ছয় মাসের মধ্যেই তাকে পদত্যাগ করতে হয়েছিল। অভিযোগ, নানা অনৈতিক কাজকর্মের জন্যই তাকে সরকারী আইনজীবীর পদ থেকে নাকি সরতে হয়েছিল। বিস্ময়কর ঘটনা হচ্ছে,এই নিতাই চৌধুরীর কাছ থেকেই সাত গণ্ডা জায়গা ক্রয় করেছেন জুট মিলের প্রাক্তন আধিকারিক ভানু লোধ। তাকেই এখন বাড়ি কীভাবে করে, দেখে নেওয়ার হুমকি দিচ্ছেন নিতাইবাবু – এমনটাই অভিযোগ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.