ত্রিপুরা পর্যটনের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পথচলা শুরু সৌরভের!

 ত্রিপুরা পর্যটনের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পথচলা শুরু সৌরভের!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী সোমবার সন্ধ্যায় দু’দিনের ত্রিপুরা সফরে রাজ্যে এসে পৌঁছোলেন প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা ত্রিপুরা পর্যটনের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ গাঙ্গুলি।আগরতলা বিমানবন্দরে উনাকে স্বাগত জানান পর্যটন দপ্তরের সচিব ও অধিকর্তা। সেখান তিনি তিনি সরাসরি চলে যান আগরতলা রাজবাড়িতে।

আগরতলা রাজবাড়িতে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে সাংবাদিকদের মুখোমুখি হন সৌরভ। মঞ্চে উপস্থিত ছিলেন ত্রিপুরা পর্যটনের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ গাঙ্গুলি, পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী, আগরতলা পুরনিগমের মেয়র দীপক মজুমদার সহ অন্যান্যরা। এদিন সৌরভ গাঙ্গুলির সঙ্গে চুক্তিপত্র বিনিময় করেন পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী।

এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌরভ গাঙ্গুলি প্রথমেই উনাকে ত্রিপুরা পর্যটনের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বেছে নেওয়ায় বেশ খুশি প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান রাজ্যের মুখ্যমন্ত্রী ও পর্যটন মন্ত্রীকে। তিনি বলেন এই সুযোগ উনার কাছে খুব বড়ো পাওয়া। তিনি আরও বলেন, অন্যান্য উত্তর পূর্বাঞ্চলীয় রাজ্যগুলোর তুলনায় উন্নতির দিক দিয়ে ত্রিপুরা অনেকটাই এগিয়ে। তিনি বলেন বিগত ৩৫ বছরে অনেক উন্নত হয়েছে ত্রিপুরা।

১৯৮৮ সালে যখন তিনি ত্রিপুরায় এসছিলেন তখনকার বিমানবন্দর আর এখনকার বিমানবন্দরের মধ্যে বিস্তর ফারাক রয়েছে। সব দিক দিয়েই উন্নত হচ্ছে ত্রিপুরা। তাছাড়া গোটা ভারতবর্ষের গর্ব উত্তর-পূর্ব ভারত। তিনি বলেন, শুধু ত্রিপুরার পর্যটনের পাশাপাশি এই ত্রিপুরার ক্রিকেটকেও প্রচার করতে চান তিনি। তাছাড়া রাজ্যে অতি শীঘ্রই নতুন ক্রিকেট স্টেডিয়ামের কাজ সম্পন্ন করার অনুরোধ জানান সৌরভ। পাশাপাশি তিনি বলেন, রাজ্য ক্রিকেটের উন্নয়নে যদি কোনো প্রয়োজন হয় তবে সবরকম সাহায্য করতে প্রস্তুত তিনি।এছাড়াও তিনি বলেন ত্রিপুরার উদীয়মান ক্রিকেটার মণিশঙ্কর মুড়াসিং-কে উনি ফলো করেন। মুড়াসিং আগামীদিনে কোনো না কোনো দলের হয়ে আইপিএল খেলতে পারবে বলে দাবি করেন সৌরভ।এছাড়াও বক্তব্য রাখেন পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী।তিনি বলেন সৌরভ গাঙ্গুলি বাঙালির গর্ব।

পাশাপাশি সৌরভ গাঙ্গুলির হাত ধরে ত্রিপুরা অনেকটাই এগিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন মন্ত্রী সুশান্ত চৌধুরী।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.