ইস্যুহীন বিরোধীরা, দুই কেন্দ্রেই ২ জয় নিশ্চিত, পদযাত্রায় মুখ্যমন্ত্রী!!

 ইস্যুহীন বিরোধীরা, দুই কেন্দ্রেই ২ জয় নিশ্চিত, পদযাত্রায় মুখ্যমন্ত্রী!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :- বৃহস্পতিবার জন সম্পর্কের পর শুক্রবার পদযাত্রায় ভোট প্রচার করলেন মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা। এদিন তিনি বাধারঘাট বিধানসভা কেন্দ্রের চারিপাড়া থেকে ভারতীয় জনতা পার্টির জয়ের সংকল্পে এক সুবিশাল পদযাত্রায় অংশগ্রহণ করেন। পদযাত্রার ফাঁকে তিনি সাধারণ মানুষের সাথেও সম্পর্ক স্থাপন করেছেন। যথাসম্ভব জানতে চেয়েছেন তাদের অভাব অভিযোগের কথাও। বাধারঘাট মণ্ডলের উদ্যোগে চারিপাড়া এলাকায় আয়োজিত নির্বাচনি পদযাত্রায় অংশ নিয়ে মুখ্যমন্ত্রী ডা. সাহা বলেন, দেশকে রক্ষা করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতকে আরও শক্তিশালী করতে হবে। তবেই দেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে ও দেশ শক্তিশালী হবে। এর জন্যই লোকসভা নির্বাচনে রাজ্যের দুটি আসনে ভারতীয় জনতা পার্টি প্রার্থীদের গতবারের চাইতেও অধিক ভোটে জয়ীকরে প্রধানমন্ত্রী উপহার দিতে হবে। এবারের নির্বাচনে ভারতীয় জনতা পার্টি একাই ৩৭০ এবং সহযোগী দলগুলিকে নিয়ে চারশোর অধিক আসনে জয়লাভ করবে। লোকসভা নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই দলীয় প্রার্থীদের হয়ে নির্বাচনি প্রচার শুরু করেছেন মুখ্যমন্ত্রী। টি রাজ্যের বিভিন্ন প্রান্তে তিনি কর্মসূচিতে যাচ্ছেন। শুক্রবারও রাজধানীর চারিপাড়া এলাকায় পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি মনোনীত – প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে
সুবিশাল পদযাত্রায় যোগ দেন তিনি। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাতে মুখ্যমন্ত্রী বলেন, নির্বাচনকে ঘিরে সবার মধ্যে • একটা উচ্ছ্বাস উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে। সবাই তাকিয়ে রয়েছেন আসন্ন নির্বাচনের ভোট গ্রহণের দিনের দিকে। তিনি বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির হাতকে আরও শক্তিশালী করতে হবে। প্রধানমন্ত্রীর উপর দেশবাসীর আস্থা রয়েছে। প্রেক্ষিতে নিশ্চিতভাবেই রাজ্যের দুটি আসনে গতবারের চাইতেও অনেক বেশি ভোট পেয়ে বিজয়ী হবেন ভারতীয় জনতা পার্টির প্রার্থীরা।মুখ্যমন্ত্রী আরও বলেন, শুধু মানুষের সঙ্গে সম্পর্ক স্থাপন নয়, তাদের সমর্থনও চায় বিজেপি। দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে মানুষের সমর্থনও খুবই প্রয়োজন। এখন রাজ্যে জাতি জনজাতি একসাথে মিলেমিশে উন্নয়নের লক্ষ্যে কাজ করছে। আগে আইপিএফটি সাথে বর্তমান সরকারের জোট ছিল। আর এখন তিপ্রা মথাও যোগ দিয়েছে। দলের প্রতিটি কার্যকর্তা নিশ্চিত যে ত্রিপুরায় ভারতীয় জনতা পার্টি জয়ী হবে। কারণ বিরোধীদের কাছে এখন আর কোনও ইস্যু নেই। আসন্ন নির্বাচনে এনডিএ ৪০০ টিরও অধিক আসনে জয়ী হবে। এই কর্মসূচিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে অংশগ্রহণ করেন বাধারঘাট কেন্দ্রের বিধায়ক মীনা রাণী সরকার, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, টিআইডিসির চেয়ারম্যান নবাদল বণিক সহ ভারতীয় জনতা পার্টির অন্যান্য শীর্ষ নেতৃত্ব। আগামী ১৯ এপ্রিল পশ্চিম ত্রিপুরা লোকসভা’ও আগামী ২৬ এপ্রিল পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে নির্বাচন হতে চলেছে।

May be an image of 12 people, dais and text that says "আসয় লোকসভা নির্বাচনে পূর্ব ত্রিপুরা এবং পশ্চিম ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থীদের সমর্থনে খনা"
Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.