আজ জুটমিল-লালবাহাদুর চাম্পামুড়ার সামনে তরুণ সংঘ!!

 আজ জুটমিল-লালবাহাদুর চাম্পামুড়ার সামনে তরুণ সংঘ!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-টিসিএ পরিচালিত ও আয়োজিত সিনিয়র মহিলাদের আমন্ত্রণমূলক একদিবসীয় ক্রিকেট ম্যাচ একদিনের বিরতির পর আগামীকাল থেকে শুরু হচ্ছে। আগামীকাল দুটি ম্যাচ হবে। তালতলা স্কুল ম্যাচে জুটমিল কোচিং সেন্টার ও লালবাহাদুর ব্যায়ামাগার খেলবে। অন্যদিকে, মেলাঘরের শহিদ কাজল স্মৃতি ময়দানে চাম্পামুড়া সিসি লড়বে তরুণ সংঘের বিরুদ্ধে। চাম্পামুড়া ইতিমধ্যে একটা ম্যাচ খেলে নিয়েছে। তাতে তারা মৌচাক কোচিং সেন্টারের বিরুদ্ধে জয়লাভ করে। এই হিসাবে আগামীকাল চাম্পামুড়া তাদের দ্বিতীয় ম্যাচটি খেলতে নামছে। অন্যদিকে, তরুণ সংঘও প্রথম ম্যাচ খেলে জয় নিয়ে মাঠ ছেড়েছিল। তরুণ সংঘ লালবাহাদুরের বিরুদ্ধে জয়লাভ করেছিল। এই হিসাবে আগামীকাল দুদলের সামনেই ৫০:৫০ ওভারের একদিনের এই টুর্নামেন্টে দ্বিতীয় জয়ের সুযোগ।
দুটি দলের শক্তিই প্রায় কাছাকাছি। এদিকে, জুটমিল কোচিং সেন্টার গতকাল নিজেদের প্রথম ম্যাচে সদ্য টি২০ চ্যাম্পিয়ন ব্লাডমাউথ ক্লাবের বিরুদ্ধে বড় জয় পায়। স্বাভাবিকভাবেই ইন্দ্ররাণী জমাতিয়াদের আত্মবিশ্বাস বেশ তুঙ্গেই। জুটমিলের প্রতিপক্ষ লালবাহাদুর ব্যায়ামাগার। দুটি দলের শক্তির বিচারে নিঃসন্দেহে আগামীকাল ফেভারিট হিসাবেই মাঠে নামবে জুটমিল সিসি।
জুটমিল তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতা সম্পন্ন ক্রিকেটার রয়েছে। তারপরও ব্লাডমাউথের মতো দলের বিরুদ্ধে ম্যাচ জেতায় স্বাভাবিকভাবেই মনোজ দাসের মেয়েদের আত্মবিশ্বাস অনেক বেশিই থাকছে। বড় ধরনের কোনও অঘটন না ঘটলে আগামীকালের রবিবাসরীয় ম্যাচে জুটমিলই ফেভারিট। লালবাহাদুর কিন্তু তরুণ সংঘের বিরুদ্ধে ম্যাচ হারলেও তারা ভালোই লড়াই করেছিল। আজ লালবাহাদুরকে দুর্বল ভাবলে জুটমিলকে কিন্তু সমস্যায় পড়তেও হতে পারে। তাছাড়া ক্রিকেট খেলায় অনেক সময়ই বড় অঘটন হয়ে যায়। তাই আগে থেকে ম্যাচ জিতে গেছি এমন চিন্তাভাবনায় মাঠে নামলে বিপদের আশঙ্কা থাকে। তবে আগামীকালের ম্যাচটি জুটমিলের জন্য খুব গুরুত্বপূর্ণ। কারণ পরপর দুই ম্যাচ জিতে নিজেদের অবস্থানকে আরও উন্নত করা যাবে। পক্ষান্তরে লড়াইয়ে টিকে থাকার প্রশ্নে লালবাহাদুরের জন্যও রবিবার ম্যাচ জেতা ভীষণ জরুরি। যে দলই ভালো ব্যাট ও বল করবে সে দলেরই জয়ের সম্ভাবনা বেশি থাকবে। দুটি ম্যাচই সকাল নয়টায় শুরু হবে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.