রাজ্যে বিনিয়োগ করতে আসছেন টাটা গ্রুপ: মুখ্যমন্ত্রী!!

 রাজ্যে বিনিয়োগ করতে আসছেন টাটা গ্রুপ: মুখ্যমন্ত্রী!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-রাজ্যে প্রথমবারের মতো কোনো মসজিদের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয় শুক্রবার। এই রক্তদান শিবিরে হিন্দু-মুসলিম সবাই একযোগে রক্তদান করেন। বিশেষ করে মুসলিম ধর্মাবলম্বী যুবকদের এই রক্তদান শিবিরে উৎসাহের সঙ্গে রক্তদান করতে দেখা যায়।
রামনগর ৪নং রাস্তার শেষ প্রান্তের রিয়াদুল জান্নাহ জামে মসজিদ এর উদ্দ্যোগে জাতি ধর্ম, বর্ণ, নির্বিশেষে সকলের জন্য এই স্বেচ্ছায় রক্তদান শিবির আয়োজিত হয়। এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহা, মেয়র দীপক মজুমদার , বাংলাদেশ সহকারী হাইকমিশনের প্রথম সচিব মোহাম্মদ রেজাউল হক সহ অন্যান্যরা। মুখ্যমন্ত্রী তার বক্তব্যে বলেন, রক্তদান বুঝিয়ে দেয় ধর্ম আলাদা হতে পারে কিন্তু সকল মানুষই এক । রক্তদান হচ্ছে সর্বদানের মধ্যে মহৎ দান ।প্রতিটি ক্লাবকে রক্ত দাতাদের ব্লাড গ্রুপ অনুযায়ী লিস্ট তৈরি করতে অনুরোধ করেন তিনি। তিনি আরও বলেন, রাজ্য সরকার শান্তি সম্প্রীতি বহাল রাখার চেষ্টা করে চলেছে প্রতিনিয়ত। এবং আমাদের রাজ্যের শান্তি শৃঙ্খলা বজায় আছে বলেই বিভিন্ন বাণিজ্যিক সংস্থা যথা টাটা গ্রুপের মত সংস্থা রাজ্যে বিনিয়োগ করতে আসছে। সব মিলিয়ে ত্রিপুরার ভবিষ্যৎ অনেক উজ্জ্বল।
এদিনের এই রক্তদান শিবিরে প্রায় পঞ্চাশের উপর রক্তদাতা স্বেচ্ছায় রক্ত দান করেন।আজকের এই রক্তদান শিবির কে ঘিরে বিশেষ উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.