প্রধানমন্ত্রী মোদির শপথের প্রহর গুনছে দেশ: মুখ্যমন্ত্রী!!

 প্রধানমন্ত্রী মোদির শপথের প্রহর গুনছে দেশ: মুখ্যমন্ত্রী!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-এবারের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ নির্বাচন ছিল।গোটা বিশ্বই তাকিয়ে ছিল এই নির্বাচনের দিকে। নির্বাচনের ফলাফলের প্রেক্ষিতে স্পষ্ট হয়ে গেছে দেশ আগামীদিনে কোন্ দিকে যাবে।লোকসভা নির্বাচনের ফলাফলের প্রতিক্রিয়ায় মঙ্গলবার এমনই বললেন মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা। বিদুরকর্তা চৌমুহনী সংলগ্ন বিজেপির নির্বাচন কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী ডা. সাহা বলেন, এই নির্বাচনে গণতন্ত্রের শক্তি প্রত্যক্ষ করল বিশ্ববাসী।নির্বাচন কমিশন যেভাবে কাজ করছে তার প্রেক্ষিতে নির্বাচন প্রক্রিয়া নিয়ে কেউ কথা বলতে পারবেন না।মুখ্যমন্ত্রী বলেন, তাদের যে লক্ষ্যমাত্রা ছিল তা হয়তো পূর্ণ হয়নি।
সবচেয়ে বড় বিষয় হলো, নরেন্দ্র মোদি তৃতীয়বারের মতো দেশের প্রধানমন্ত্রী হচ্ছেন।এই দিনটির প্রতীক্ষায় তারা বসে থাকবেন। এনডিএ ৩০০ এর কাছাকাছি আসন অর্জন করে নিয়েছে। দেশে ফের বিজেপি নেতৃত্বাধানী সরকার হতে চলেছে।এই ফলাফলের প্রেক্ষিতে মুখ্যমন্ত্রী রাজ্যবাসীকে ধন্যবাদ জানিয়েছেন। কুর্নিশ জানিয়েছেন দলীয় কর্মকর্তাদের। ধন্যবাদ জানিয়েছেন বিরোধীদেরও। তিনি বলেছেন, এই নির্বাচনে তাদের প্রতিপক্ষ দলগুলিও
যথেষ্ট পরিশ্রম করেছে। এটা অস্বীকার কররে উপায় নেই। মুখ্যমন্ত্রী পশ্চিম ত্রিপুরা আসনের বিজয়ী প্রার্থী বিপ্লব কুমার দেব, পূর্ব ত্রিপুরা আসনের বিজয়ী প্রার্থী কৃতি সিং দেববর্মণ, রামনগর বিধানসভার উপ নির্বাচনের বিজয়ী প্রার্থী তথা আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদারকে বিরাট ব্যবধানে জয়ের জন্য অভিনন্দন জানান।এ জয়ের কৃতিত্ব দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকেও।মুখ্যমন্ত্রী বলেন, এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা এবং এক ভারত শ্রেষ্ঠ ভারত গড়ার কাজ আবার নতুন উদ্যমে শুরু হবে।বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য এই জয়কে সাধারণ মানুষের জয় বলে উল্লেখ করেন।এর জন্য তিনি রাজ্যবাসীর প্রতি কৃতজ্ঞতাও ব্যক্ত করেছেন।রাজ্যের দুটি আসন এবং উপনির্বাচনে বিরাট ব্যবধানে জয়ের জন্য তিনি বিজেপির প্রার্থীদের শুভেচ্ছা জানান।পশ্চিম আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব, এই ঐতিহাসিক জয়ের জন্য প্রধানমন্ত্রী মোদি, বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা সহ দলের সর্বস্তরের কর্মকর্তাদের প্রচেষ্টাকে কুর্নিশ জানান। সবাই মিলে উন্নয়নের কাজ চালিয়ে যাবেন বলেও তিনি অঙ্গীকার করেন।এ দিনের সাংবাদিক সম্মেলনে রামনগরের উপভোগের বিজয়ী প্রার্থী দীপক মজুমদারের ছিলেন।এ দিন রাজ্যে বিপুল ব্যবধানে জয়ের খুশিতে মুখ্যমন্ত্রী, বিজেপি রাজ্য সভাপতি, পশ্চিম আসনের বিজয়ী প্রার্থী, মন্ত্রী রতন লাল নাথ, সুশান্ত চৌধুরী সহ রাজ্য বিজেপির সমস্ত স্তরের কার্যকর্তারা রাজধানীর রাজপথে পদযাত্রায় পা রাখেন।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.