খসড়া ভোটার তালিকা প্রকাশিত!!

 খসড়া ভোটার তালিকা প্রকাশিত!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-পঞ্চায়েত নির্বাচনের জন্য ৩৫টি ব্লকের খসড়া ভোটার তালিকা আজ প্রকাশিত হয়েছে।খসড়া – ভোটার তালিকায় ৩৫টি ব্লকে মোট ভোটার রয়েছেন – ১২,৯৫,০৮৬ জন। রাজ্য নির্বাচন দপ্তর থেকে এক প্রেস রিলিজে এই তথ্য জানানো হয়েছে।খসড়া তালিকায় মহিলা ভোটার রয়েছেন ৬,৩৬,০৬২ জন, পুরুষ ভোটার রয়েছেন ৬,৫৯,০১৩ জন ও অন্যান্য ভোটার রয়েছেন ১১ জন। রাজ্য নির্বাচন দপ্তর থেকে দেওয়া প্রেস রিলিজে জানানো হয়েছে, খসড়া ভোটার তালিকা অনুসারে উত্তর ত্রিপুরা জেলার কদমতলা ব্লকে ভোটার রয়েছেন ৫১,২০৭ জন।এরমধ্যে মহিলা ভোটার ২৫,৪৩৭ জন এবং পুরুষ ভোটার ২৫,৭৭০ জন। কালাছড়া ব্লকে ভোটার রয়েছেন ৪৩,৮৩১ জন। এরমধ্যে মহিলা ভোটার ২১,৭৬৪ জন এবং পুরুষ ভোটার ২২,০৬৭ জন। যুবরাজনগর ব্লকে ভোটার রয়েছেন ৪৬,৫৮৬ জন। মহিলা ভোটার ২৩,১৬৩ জন এবং পুরুষ ভোটার ২৩৪২৩ জন। পানিসাগর ব্লকে ভোটার রয়েছেন ২৮,৯৩৮ জন। মহিলা ভোটার ১৪,১৮৪ জন এবং পুরুষ ভোটার ১৪,৭৫৪ জন।
ঊনকোটি জেলার গৌরনগর ব্লকে ভোটার রয়েছেন ৪৩,০৬২ জন।মহিলা ভোটার ২১,১৭৪ জন এবং পুরুষ ভোটার ২১,৮৮৮ জন। চণ্ডীপুর ব্লকে ভোটার রয়েছেন ২৮,৬৭০ জন।মহিলা ভোটার ১৪,১১০ জন এবং পুরুষ ভোটার ১৪,৫৬০ জন। কুমারঘাট ব্লকে ভোটার রয়েছেন ৫৭,১৬৬ জন। মহিলা ভোটার ২৮,৪৪৭ জন এবং পুরুষ ভোটার ২৮,৭১৮ জন।
ধলাই জেলার আমবাসা ব্লকে ভোটার রয়েছেন ৯৯২৪ জন। মহিলা ভোটার ৪৯৬১ জন এবং পুরুষ ভোটার ৪৯৫৭ জন। সালেমা ব্লকে ভোটার রয়েছেন ১৮,৯২৭ জন। মহিলা ভোটার ৯৩৫৩ জন এবং পুরুষ ভোটার ৯৫৭৪ জন। দুর্গা চৌমুহনী ব্লকে ভোটার রয়েছেন ৫১,৫৬৪ জন। মহিলা ভোটার ২৫,৪৬০ জন এবং পুরুষ ভোটার ২৬,১০৪ জন।
খোয়াই জেলার খোয়াই ব্লকে ভোটার রয়েছেন ৪৮,৬৩৭ জন। মহিলা ভোটার ২৪,০১৪ জন এবং পুরুষ ভোটার ২৪,৬২৩ জন।কল্যাণপুর ব্লকে ভোটার রয়েছেন ২৭,৪৫৭ জন। মহিলা ভোটার ১৩,৫৯৪ জন এবং পুরুষ ভোটার ১৩,৮৬৩ জন।তেলিয়ামুড়া ব্লকে ভোটার রয়েছেন ৩৮,৯৪৮ জন। মহিলা ভোটার ১৯,০৯১ জন এবং পুরুষ ভোটার ১৯,৮৫৭ জন।পশ্চিম ত্রিপুরা জেলার মোহনপুর ব্লকে ভোটার রয়েছেন ৩৭,৬৮০ জন।মহিলা ভোটার ১৮,৬২৪ জন এবং পুরুষ ভোটার ১৯,০৫৩ জন। বামুটিয়া ব্লকে ভোটার রয়েছেন ৪৭,৩৬২ জন। মহিলা ভোটার ২৩,৬৯১ জন এবং পুরুষ ভোটার ২৩,৬৭১ জন।জিরানীয়া
ব্লকে ভোটার রয়েছেন ২৯,৬৯৬ জন।মহিলা ভোটার ১৪,৮০৯ জন এবং পুরুষ ভোটার ১৪,৮৮৭ জন। পুরাতন আগরতলা ব্লকে ভোটার রয়েছেন ৩৬,৬৫২ জন। মহিলা ভোটার ১৮,১২২ জন এবং পুরুষ ভোটার ১৮,৫২৯ জন।ডুকলি ব্লকে ভোটার রয়েছেন ৬৭,৫৫৩ জন। মহিলা ভোটার ৩৩,২৫২ জন এবং পুরুষ ভোটার ৩৪,৩০১ জন।
সিপাহীজলা জেলার বিশালগড় ব্লকে ভোটার রয়েছেন ৭৪,৩৮২ জন। মহিলা ভোটার ৩৬,৪০৯ জন এবং পুরুষ ভোটার ৩৭,৯৭৩ জন। চড়িলাম ব্লকে ভোটার রয়েছেন ২৫,৪৩০ জন। মহিলা ভোটার ১২,৩৯৭ জন এবং পুরুষ ভোটার ১৩,০৩৩ জন।বক্সনগর ব্লকে ভোটার রয়েছেন ৩৯,৩৬৮ জন। মহিলা ভোটার ১৮,৯৮৯ জন এবং পুরুষ ভোটার ২০,৩৭৯ জন। নলছড় ব্লকে ভোটার রয়েছেন ৪৩,২৯৩ জন। মহিলা ভোটার ২০,৯৩৭ জন এবং পুরুষ ভোটার ২২,৩৫৬ জন।কাঁঠালিয়া ব্লকে ভোটার রয়েছেন ৪৩,২৬১ জন। মহিলা ভোটার ২১,০৪৪ জন এবং পুরুষ ভোটার ২২,২১৭ জন। মোহনভোেগ ব্লকে ভোটার রয়েছেন ১৪,২২২ জন। মহিলা ভোটার ৬৮১৬ জন এবং পুরুষ ভোটার ৭৪০৬ জন।
গোমতী জেলার মাতাবাড়ি ব্লকে ভোটার রয়েছেন ৪৯,৫২৭ জন।মহিলা ভোটার ২৪,৩২০ জন এবং পুরুষ ভোটার ২৫,২০৭ জন। তেপানিয়া ব্লকে ভোটার রয়েছেন ৪২,৩৬৯ জন। মহিলা ভোটার ২০,৭৬২ জন এবং পুরুষ ভোটার ২১,৬০৭ জন। কাকড়াবন ব্লকে ভোটার রয়েছেন ৪৩,৪৬২ জন। মহিলা ভোটার ২১,২৮২ জন এবং পুরুষ ভোটার ২২,১৮০ জন। অমরপুর ব্লকে ভোটার রয়েছেন ১৪,২২৮ জন। মহিলা ভোটার ৬৯৩৫ জন এবং পুরুষ ভোটার ৭২৯৩ জন। দক্ষিণ ত্রিপুরা জেলার বকাফা ব্লকে ভোটার রয়েছেন ১৪,৮৫৯ জন। মহিলা ভোটার ৭৩৩১ জন এবং পুরুষ ভোটার ৭৫২৮ জন। জোলাইবাড়ি ব্লকে ভোটার রয়েছেন ৩২,৩০৬ জন। মহিলা ভোটার ১৬,০১৬ জন এবং পুরুষ ভোটার ১৬,২৯০ জন। বিসিনগর ব্লকে ভোটার রয়েছেন ২৮,৬২৪ জন। মহিলা ভোটার ১৩,৮৭৫ জন এবং পুরুষ ভোটার ১৪,৭৪৯ জন। রাজনগর ব্লকে ভোটার রয়েছেন ৪১,৫৯৭ জন। মহিলা ভোটার ১৯,৫৯২ জন এবং পুরুষ ভোটার ২২,০০৫ জন। ঋষ্যমুখ ব্লকে ভোটার রয়েছেন ৩০,২৯২ জন। মহিলা ভোটার ১৪,৬৪৮ জন এবং পুরুষ ভোটার ১৫,৬৪৪ জন।পোয়াংবাড়ি ব্লকে ভোটার রয়েছেন ৯৮৫০ জন। মহিলা ভোটার ৪৬৭১ জন এবং পুরুষ ভোটার ৫১৭৯ জন।সাতচাঁদ ব্লকে ভোটার রয়েছেন ৩৪,১৫৬ জন। মহিলা ভোটার ১৬,৭৮৮ জন এবং পুরুষ ভোটার ১৭,৩৬৮ জন।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.