আজ সেন্টুর নেতৃত্ব শহর ছাড়ছে দল!!

 আজ সেন্টুর নেতৃত্ব শহর ছাড়ছে দল!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি:-জাতীয়
ঘরোয়া ক্রিকেটের প্রস্তুতির লক্ষ্যে রাজ্যের প্রথম দল হিসাবে শহর ছাড়ছে অনূর্ধ্ব ২৩ পুরুষ দল।অধিনায়ক উইকেট কিপার ব্যাটার সেন্টু সরকারের নেতৃত্বে রাজ্যদল পন্ডিচেরির উদ্দেশে শহর ছাড়বে।আগামী ২৮ অক্টোবর থেকে পণ্ডিচেরিতে রাজ্যদল একটি দুই দিবসীয় ক্রিকেট ম্যাচ টুর্নামেন্টে লড়বে।১৯ সদস্যক দলে সুযোগ পায়নি নির্ভরযোগ্য অলরাউন্ডার স্পিন বোলার অমিত আলি। যে ছেলেটি দুবছর আগে আইপিএলের নিলামে নাম উঠিয়েছিল।সেই প্রতিভাবান বোলারটিকে এবার দলেই রাখেনি টিসিএ। একইভাবে স্থান পায়নি অর্কজিৎ দাস, সম্রাট বিশ্বাস। যদিও দলে দীপ্তনু চক্রবর্তী, সাহিল সুলতান, স্বরাজ সাহানি ও আনন্দ ভৌমিকের মতো প্রতিভাবান স্পিনার রয়েছে। দীপ্তনুকে নিয়ে নির্বাচকদেরও নাকি অনেক প্রত্যাশা।
এদিকে আগামীকাল সকাল সাড়ে আটটায় দল রওনা দেবে। টিসিএ সূত্রে প্রাপ্ত সংবাদে প্রকাশ, অনূর্ধ্ব ২৩ দলটি পণ্ডিচেরিতে টুর্নামেন্ট শেষ করে আর আগরতলায় ফিরবে না। দলটিকে নাকি ভিন রাজ্যের কোন একাডেমিতে প্র্যাকটিসের জন্য পাঠাবে। সেখানে প্র্যাকটিস্ করেই নিজেদের প্রথম ম্যাচ খেলতে যাবে সেন্টু সরকাররা।এদিকে পণ্ডিচেরীতে ত্রিপুরা তাদের প্রথম দুদিনের ম্যাচটি খেলবে বিদর্ভের বিরুদ্ধে।ম্যাচটি হবে ২৮-২৯ আগষ্ট।৩১-১ সেপ্টেম্বর দ্বিতীয় ম্যাচটি ত্রিপুরা বাংলার বিরুদ্ধে খেলবে। মহারাষ্ট্রের বিরুদ্ধে ত্রিপুরা খেলবে।৩- ৪ সেপ্টেম্বর হবে।৪র্থ ম্যাচে পণ্ডিচেরি ক্রিকেট এসোর বিরুদ্ধে।ম্যাচটি হবে ৬-৭ সেপ্টেম্বর।উল্লেখ্য, এই টুর্নামেন্টে মোট ১০টি দল খেলবে।ত্রিপুরার গ্রুপে মহারাষ্ট্র, বিদর্ভ, বাংলা ও পণ্ডিচেরি ক্রিকেট এসো।
এ গ্রুপে রয়েছে ঝাড়খণ্ড, হিমাচল প্রদেশ, ছত্তিশগড়, প্রেসিডেন্ট একাদশ ও ক্যাম্প অনূর্ধ্ব ২৩ দল।এদিকে শহর ছাড়ার আগে দলীয় কোচ জয়ন্ত দেবনাথ বলেন,টিসিএ আমার হাতে একটা ভালো দলই দিয়েছে।এখন আমার কাছে ছেলেদের ভালো ক্রিকেট খেলতে উদ্বুদ্ধ করা। তাদের কাছ থেকে ভাল খেলাটা বের করে নিয়ে আসা। তাছাড়া জাতীয় টুর্নামেন্টের আগে দলকে তৈরি করে নেওয়া।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.