খোয়াইয়ে এইচ ডি এফ সি ব্যাংকের উদ্বোধন

 খোয়াইয়ে এইচ ডি এফ সি ব্যাংকের উদ্বোধন
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন।। বৃহস্পতিবার সকালে নৃপেন চক্রবর্তী এভিনিউ সংলগ্ন সুকান্তপল্লী রোডে শুভ উদ্বোধন হল এইচ ডি এফ সি ব্যাংকের খোয়াই শাখা কার্যালয়ের। উদ্বোধন করলেন খোয়াইয়ের অতিরিক্ত জেলা শাসক সুশান্ত সরকার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খোয়াই মহকুমা ম্যাজিস্ট্রেট উত্তম ভৌমিক, মহকুমা পুলিশ আধিকারিক রাজিব সূত্রধর, পুর পরিষদের চেয়ারম্যান দেবাশীষ নাথ শর্মা, দশরথ দেব মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ ড: বি সি দাস।

ব্যাংক কর্তৃপক্ষদের মধ্যে ছিলেন চাটার হেড রতন দাস, আগরতলার দুটি শাখার শাখা সঞ্চালক সুমন সাহা, উত্তম পাল এবং খোয়াই শাখার শাখা সঞ্চালক বিরাট দত্ত ভৌমিক সহ অন্যান্যরা।
ফিতা কেটে এবং প্রদ্বীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে এই ব্যাংকের শুভ সূচনা করা হয়। পরে আমন্ত্রিত অতিথিদের সম্মান জানানো হয় ব্যাংক কর্তৃপক্ষের পক্ষ থেকে। ব্যাংকের খোয়াই শাখা সঞ্চালক বিরাট দত্ত ভৌমিক জানিয়েছেন, খোয়াইয়ের জনগণকে সঠিক পরিষেবা দিতে এই ব্যাংক বদ্ধপরিকর।

তিনি এই ব্যাংকের শ্রীবৃদ্ধি কামনার জন্য খোয়াইয়ের সকল অংশের জনগণের কাছে সহযোগিতা চেয়েছেন। পাশাপাশি ব্যাংকের চাটার হেড রতন দাস জানিয়েছেন, খোয়াইতে তাদের এই শাখা রাজ্যের আটটি মধ্যে পঞ্চম।আগামী এক দুই বছরের মধ্যেই রাজ্যের প্রত্যেকটি স্থানে তাদের শাখা চালু হবে জনগণকে উৎকৃষ্ট পরিষেবা প্রদানের লক্ষ্যে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.