শাহরুকের নতুন সিনেমা, ফ্যানেদের উত্তেজনা তুঙ্গে

 শাহরুকের নতুন সিনেমা, ফ্যানেদের উত্তেজনা তুঙ্গে
এই খবর শেয়ার করুন (Share this news)

কামব্যাক করছেন ‘ বাদশা ‘ । বলিউডের বাদশা । হালে বলিউডে যে বদল এসেছে তাতে তিন খানের একটানা ‘ বলিউড রাজ ‘ – এ অনেকটাই পরিবর্তন এসেছে সেকথা মানতেই হচ্ছে । বিশেষ করে বলিউড বাদশা মানে শাহরুখের কেরিয়ারে । বিগত চার বছর তার কোনও ছবি মুক্তি পাইনি । সেখানে আমির , সলমন কিন্তু নিজের জায়গা ধরেই রেখেছেন। তবে কি শাহরুখের কেরিয়ার শেষ ? না একদমই নয় ! কারণ তিনি বলেন , ‘ কাভি কাভি জিতনে কে লিয়ে হারনা পারতা হ্যায় , অউর হারকে জিতনে বালেকো বাজিগর ক্যাহেতে হ্যায় । ‘ ‘ জিরো ’ – র পর আর তার কোনও ছবিই মুক্তি পায়নি শাহরুখের । যদিও ‘ জিরো ‘ সাফল্যের মুখ দেখেনি । তাতে কিছুটা হলেও আশাহত হয়েছিলেন শাহরুখ ফ্যানেরা ।

সোশ্যাল মিডিয়ার দৌলতে এতদিনে মোটামুটি সকলেরই জানা শাহরুখের কোন কোন ছবিগুলো মুক্তি পেতে চলেছে । আগামী বছর শুরুতেই ২০২৩ সালেই মুক্তি পেতে চলেছে তার বহু প্রতীক্ষিত ছবি ‘ পাঠান ‘ । এই ছবি নিয়ে শাহরুখ ভক্তরা বেশ আশাতেও রয়েছেন । ছবির পোস্ট প্রডাকশনের কাজ চললেও , ছবির টুকরো দৃশ্যতেই আপাতত বাজিমাত করে নিয়েছেন অভিনেতা । তবে শুধু টুকরো দৃশ্যেই নয় , শুটিংয়ের মাঝখানে ‘ পাঠান ‘ – এর একটি লুকও প্রকাশ্যে চলে আসে ।
যদিও এই বিষয় নিয়ে হই হই হবার আগেই শাহরুখ নিজের একটি শার্টলেস ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় । তার এই ছবি দেখার পর উথালপাতাল হয় নেট দুনিয়া । সকলেই শাহরুখের লুক দেখে অবাক হয় । ৫৬ বছর বয়সে কীভাবে নিজেকে এতটা ফিট তিনি রেখেছেন । এতদিন পর শাহরুখের ছবি নিয়ে তো উন্মাদনা থাকবেই শাহরুখ ভক্তদের মধ্যে এটাই স্বাভাবিক । তবে এই ছবিতে তারকার ছড়াছড়ি ।

ছবির টুকরো দৃশ্যেই দেখা গেছে শাহরুখ ছাড়া এই ছবিতে মুখ্য চরিত্রে জন আব্রাহাম , দীপিকা পাড়ুকোন রয়েছেন । তবে অনেকেই জানেন না , শাহরুখের পাশে এই ছবিতে দেখা যাবে সলমন খানকেও । যশরাজের ব্যানারে আদিত্য চোপড়ার প্রডাকশনে ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ । দানিশ আলম ও সিদ্ধার্থ আনন্দ দু’জনে মিলেই ছবির স্ক্রিপ্ট লিখেছেন । এখনও পর্যন্ত শোনা যাচ্ছে , শাহরুখ আর দীপিকাকেই মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ছবিতে । ওম শান্তি ওম ‘ , ‘ চেন্নাই এক্সপ্রেস ‘ , ‘ হ্যাপি নিউ ইয়ার ‘ – এর পর এই নিয়ে শাহরুখের সঙ্গে চার নম্বর ছবিতে জুটি বাঁধতে চলেছেন দীপিকা । জন আব্রাহামকে ক্যামিও চরিত্রে দেখা যাবে । এই ছবির গল্প কি নিয়ে সেটা এখনও জানা যায়নি , তবে শোনা যাচ্ছে , অ্যাকশন – থ্রিলারকে কেন্দ্র করে এই ছবি তৈরি হচ্ছে । শাহরুখকে এই ছবিতে র – এজেন্টের ভূমিকায় দেখা যাবে , দীপিকা পুলিশ অফিসারের চরিত্রে আর জন আব্রাহাম খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন ছবিতে ।

শোনা যাচ্ছে , ছবির জন্য খরচ হয়েছে ২৫০ কোটি টাকা । সব মিলিয়ে , এই ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে । এখনও পর্যন্ত শোনা যাচ্ছে , আগামী বছর ‘ পাঠান ‘ – এর পরই মুক্তি পেতে চলেছে ‘ জওয়ান । সম্প্রতি এই ছবির ঝলক সামনে এসেছে । সেখানে দেখা যাচ্ছে , শাহরুখের রক্তাক্ত মুখ । মুখ , হাত ব্যান্ডেজে মোড়া । হাতে রয়েছে বন্দুক । একেবারে অ্যাকশন হিরোর অবতারে শাহরুখ । ছবির টিজার মুক্তির পরই দর্শকদের প্রতীক্ষা আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে । ফ্যানরা ছাড়াও টিজার ভাল লেগেছে সলমনেরও । টিজার দেখার পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কমেন্ট করে সলমন লিখেছেন , আমার জওয়ান ভাই তৈরি । বলিউডে একটা সময় চুটিয়ে কাজ করার পর সলমা – শাহরুখের সম্পর্কে ভাঙন ধরেছিল । কিন্তু ফের তাদের সম্পর্কের উষ্ণতা কমেছে সেটা তারা প্রকাশ্যেই বুঝিয়ে দিয়েছেন । তামিল ছবির পরিচালক আতলির বলিউডে প্রথম ছবি জওয়ান ‘ ।

তামিল , তেলেগু , কন্নড় মালয়ালম ভাষাতেও ছবিটি মুক্তি পাবে । ছবিটি প্রযোজনা করছেন শাহরুখ স্ত্রী গৌরী খান । ছবি নিয়ে দু – এক কথা সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন শাহরুখ । এখনও পর্যন্ত শোনা যাচ্ছে , আগামী বছর ২ জুন মুক্তি পাচ্ছে ‘ জওয়ান । আগামী বছর শুরু থেকে শেষ অবধি শাহরুখ আর শাহরুখই হয়ে থাকবে , সেটা ছবির মুক্তির দিনগুলো দেখেই বোঝা যাচ্ছে । কারণ বছরের শুরুতে জানুয়ারী মাসে মুক্তি পাচ্ছে ‘ পাঠান ‘ , বছরের মাঝামাঝি সময় জুন মাসে মুক্তি পাচ্ছে ‘ জওয়ান ‘ আর তারপর বছর শেষেই মুক্তি পাচ্ছে শাহরুখের আরও একটি ছবি । পরিচালক রাজকুমার হিরানির ছবি ‘ দুনকি’তে কাজ করছেন শাহরুখ খান । এই ছবি নিয়েই প্রথমবার শাহরুখ রাজকুমার হিরানি একসঙ্গে কাজ করতে চলেছেন । সম্প্রতি শাহরুখ একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় । যেখানে শাহরুখকে পরিচালকের সঙ্গে কথা বলতে শোনা গেছে । ওই ভিডিওতে শাহরুখ রাজকুমার হিরানির মধ্যে ছবির নাম নিয়ে একটা ভুল বোঝাবুঝি যে চলছে তা জানা গিয়েছে । পাশাপাশি ছবির বাকি বিষয় নিয়েও ভিডিও – তে আলোচনা করতেও শোনা যাচ্ছে পরিচালক আর অভিনেতাকে । এই বছর এপ্রিলেই শুরু হয়ে গেছে ছবির কাজ ।

ছবির শুটিং পাঞ্জাবে হয়েছে বলে শোনা গেছে । ছবিতে শাহরুখকে সঙ্গে নিয়ে কাজ করতে পেরে ভীষণ খুশি পরিচালক । তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন , শাহরুখ তার পছন্দের তারকার তালিকায় সব সময়ই ছিলেন । কিন্তু বহুবার চেষ্টা করেও তার সঙ্গে কাজ করার সুযোগ পাননি তিনি । অবশেষে তার সেই ইচ্ছা পূরণ হতে চলেছে । আগামী বছর ক্রিস্টমাসের আগেই মানে ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে তার সেই স্বপ্নের ছবি । অন্যদিকে ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে । শাহরুখ আর রাজকুমার হিরানির সঙ্গে প্রথমবার এই ছবি দিয়ে কাজ করছেন অভিনেত্রী তাপসী পাপ্পু । তাই প্রকাশ্যেই তিনি নিজের অনুভূতির কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী । ছবির নাম আর কাস্টিং ছাড়া এখনও কোনও কিছুই প্রকাশ্যে আনা হয়নি । তবে সূত্র মারফত জানা গেছে , রাজকুমার হিরানির এই ছবিতেই প্রথমবার এক অন্য শাহরুখকে দেখতে চলেছেন দর্শকরা । আপাতত অপেক্ষা আগামী বছরের । আগামী বছরই বলিউড ফের কিং খানকে ফিরে পেতে চলেছে এটাই আশা শাহরুখ ভক্তদের ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.