এই খবর শেয়ার করুন (Share this news)

শেষ পর্যন্ত বাংলা ছাড়লেন ঋদ্ধিমান সাহা । সিএবি থেকে নো অবজেকশন সার্টিফিকেট পেয়ে গেলেন শনিবার । এই মরশুমে বাংলার হয়ে খেলেননি ঋদ্ধিমান । এ নিয়ে অনেক বিতর্ক হয়েছে বাংলার ক্রিকেট মহলে । বিতর্কের মাঝে বাংলা ছাড়ার সিদ্ধান্ত নেন ঋদ্ধি । অভিষেক ডালমিয়ার কাছে এনওসি চান উইকেটকিপার ব্যাটার । সেই মতো শনিবার ইডেনে গিয়ে ছাড়পত্র নিয়ে আসেন ঋদ্ধিমান । সিএবি থেকে বেরিয়ে ঋদ্ধিমান বলেন , আপাতত অন্য রাজ্যের হয়ে খেলবো

পরে যদি সিএবি ডাকে তাবে ফিরতে পারি । সিএবির তরফ থেকে ঋদ্ধিমানের কাছে বারবার অনুরোধ করা হয়েছিল বাংলা না ছাড়ার জন্য । এমনটা নিজেই জানালেন ঋদ্ধি । তিনি বলেন , সিএবির তরফে থেকে আমাকে বলা হয়েছে । বারবার অনুরোধ করা হয়েছে যাতে আমি ফের বাংলার হয়ে খেলি । তবে আমি সিদ্ধান্ত নিয়ে নিয়েছি । আর পিছিয়ে আসার উপায় নেই । বাংলা দলকে শুভেচ্ছা জানিয়েছেন ঋদ্ধি । তিনি না খেললেও বাংলার ক্রিকেট সঠিক পথেই রয়েছে । এমনটা মনে করেন ঋদ্ধিমান ।

রেলের চাকরি ছেড়ে বাংলার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন একসময় ঋদ্ধিমান । সেই বাংলা ছাড়ার আগে ঋদ্ধি বলেন , অনেকের বারন সত্ত্বেও একটা সময় রেলের চাকরি ছেড়েছিলাম । অনেকেই বলেছিলেন , ভুল সিদ্ধান্ত নিচ্ছি আমি । আমি শুনিনি । এখনকার এই সিদ্ধান্ত ঠিক না বেঠিক তা ভবিষ্যৎ বলবে । এনওসি হাতে পেয়েও কোন্ রাজ্যের হয়ে আগামীদিন খেলবে তা নিয়ে ঋদ্ধি এ দিনও মুখ খুললেন না । জানালেন , বেশ কয়েকটা রাজ্যের প্রস্তাব আছে , দেখা যাক কী হয় ?

তবে এক বিশেষ সূত্র থেকে জানা গেছে , ঋদ্ধিকে পাওয়ার ব্যাপারে ত্রিপুরা কিছুটা এগিয়ে থাকলেও টিসিএকে মানতে হবে ঋদ্ধির আর্থিক দাবি । শোনা যাচ্ছে , টিসিএ এই ব্যাপারে কিছুটা সময় চেয়েছে পাপলির কাছে । এরপরও বলা যাবে না ঋদ্ধি ত্রিপুরার হয়ে খেলবেন কারণ একটা আছে যা ভীষণ গোপনীয় ।

আগরতলার খবর : আগামী সাত জুলাই একদিনের জন্য আগরতলা আসতে পারেন ঋদ্ধিমান সাহা । জানা গেছে , টিসিএর কর্তাদের সাথে টেবিলে বসে আলোচনা করতেই ঋদ্ধিমান এখানে আসতে পারে । মূলত ঋদ্ধিমানের টাকার অফার এবং ত্রিপুরা টিমে তার ভূমিকা ঠিক কী হবে তা নিয়েই হবে আলোচনা । শোনা যাচ্ছে , বোর্ডের ম্যাচমানির বাইরে প্রায় চল্লিশ – পঞ্চাশ লক্ষ টাকার মতো দাবি রয়েছে ঋদ্ধিমানের ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.