চার ড্রাগস বিক্রেতাকে পুলিশে দিল জনতা!!!

 চার ড্রাগস বিক্রেতাকে পুলিশে দিল জনতা!!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন।। কুখ্যাত চার জন ড্রাগস বিক্রেতাকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দিল প্রমিলা বাহিনী। ঘটনা শনিবার তেলিয়ামুড়া থানাধীন চাকমাঘাট এলাকায়।
দীর্ঘদিন ধরেই চাকমাঘাট এলাকায় যুব সমাজের মধ্যে মরণ নেশা ড্রাগসের প্রতি আসক্তি শুধু বেড়েই চলেছে। দিন দিন মরণ নেশা ড্রাগসের করাল গ্রাসে নিমজ্জিত হচ্ছে যুবসমাজ। ড্রাগসের নেশা অকালে কেড়ে নিচ্ছে বহু তরতাজা প্রাণ। অভিভাবকরাও আতংকিত হয়ে পড়েছেন। পুলিশ যে কাজ করার কথা, সেই কাজ এখন সাধারণ জনগনই হাতে তুলে নিতে বাধ্য হচ্ছে।

সেই লক্ষ্যে এলাকাবাসীরা ড্রাগস মুক্ত সমাজ গঠনে শনিবার ড্রাগস বিরোধী অভিযানে নামে এবং এলাকার বেশ কয়েকজন কুখ্যাত ড্রাগস কারবারিকে আটক করে নিয়ে আসে চাকমাঘাট বাজারে। জানা যায়, চাকমাঘাট এলাকায় দীর্ঘ ৩ থেকে ৪ বছর ধরে কিছু লোক ড্রাগস ব্যবসা করে আসছে। আর এর ফলে নষ্ট হচ্ছে এলাকার যুব সমাজ। এদিন চাকমাঘাট এলাকা থেকে মোট ৪ ড্রাগস বিক্রেতাকে আটক করে উত্তম মধ্যম দিয়ে তেলিয়ামুড়া থানার পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী। ওই কুখ্যাত চার ড্রাগস বিক্রেতার নাম গোপাল সরকার (৫০), মিটন সরকার (৩২), রাজিব সরকার (৩৩), এবং প্রান্তোস দাস (৫৭)। এখন এটাই দেখার বিষয়, নেশা মুক্ত সমাজ গঠনে ওই কুখ্যাত ড্রাগস বিক্রেতাদের বিরুদ্ধে কি ধরনের পদক্ষেপ গ্রহণ করে তেলিয়ামুড়া থানার পুলিশ।।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.