শিক্ষকের হাতে ছাত্রীর শ্লীলতাহানি!!!

 শিক্ষকের হাতে ছাত্রীর শ্লীলতাহানি!!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন।। গৃহ শিক্ষকের হাতে শ্লীলতাহানির শিকার এক ছাত্রী। অভিযোগের ভিত্তিতে গৃ্হশিক্ষককে আটক করেছে বীরগঞ্জ থানার পুলিশ। ঘটনা মঙ্গলবার বিকেলে অমরপুর নগর পঞ্চায়েতের ১০ নম্বর ওয়ার্ড এলাকায়। অভিযোগের তীর এলাকার বাসিন্দা চাকুরীচ্যুত ১০,৩২৩ শিক্ষক বিজয় রুদ্র পালের বিরুদ্ধে। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার বিবরণে প্রকাশ, মঙ্গলবার একসাথে চারজন ছাত্রী বিজয় রুদ্র পালের নিকট টিউশন নিতে আসে। নির্ধারিত সময়ের পর তিনজন ছাত্রীকে টিউশন শেষে বাড়ি চলে যেতে বলেন শিক্ষক। যথারীতি তিনজন ছাত্রী যার যার বাড়ি চলে যায়।

কিন্তু একজন ছাত্রীকে নানা অছিলায় অভিযুক্ত গৃহশিক্ষক বাড়িতে আটকে রাখে বলে অভিযোগ। অভিযুক্ত গৃহশিক্ষকের স্ত্রীও বাড়ির বাহিরে থাকার সুবাদে খালি বাড়িতে ওই ছাত্রীর উপর যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ। ছাত্রীটি কোনক্রমে সুযোগ পেয়ে বই খাতা ফেলে দৌড়ে নিজের বাড়িতে গিয়ে কাঁদতে কাঁদতে মায়ের নিকট গৃহশিক্ষকের সমস্ত অপকর্মের কথা খুলে বলে। মা খবর দেয় ছাত্রীর পিতাকে। খবর পেয়ে ছাত্রীর পিতা সহ অন্যান্য অভিভাবকরা অভিযুক্ত  গৃহশিক্ষকের বাড়িতে গিয়ে উত্তম মধ্যম দেয়।

ইতিমধ্যেই খবর পৌছায় বীরগঞ্জ থানায়। বীরগঞ্জ থানার পুলিশ অভিযুক্ত গৃহশিক্ষকের বাড়ি থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়। নির্যাতিতা ছাত্রীটির পরিবারের তরফে বীরগঞ্জ থানায় শ্লীলতাহানির মামলা দায়ের করা হয় গৃহ শিক্ষকের বিরুদ্ধে। এবিষয়ে থানার কর্তব্যরত মহিলা পুলিশ অফিসার এসআই রমা বৈদ্য শ্লীলতাহানির অভিযোগ দায়ের করার বিষয়টি স্বীকার করে বলেন, এখনো মামলা নথিভুক্ত হয়নি। তবে অভিযোগ মূলে অভিযুক্ত গৃহশিক্ষককে আটক করে ঘটনার তদন্ত শুরু করা হয়ছে। ঘটনা চাউর হতেই সমগ্র মহহকুমা সদর জুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। 

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.