যান সংঘর্ষে আহত পাঁচ

 যান সংঘর্ষে আহত পাঁচ
এই খবর শেয়ার করুন (Share this news)

তিন গাড়ির সংঘর্ষে খানিক সময়ের জন্য স্তব্ধ হয়ে পড়ে আসাম আগরতলা জাতীয় সড়ক। ঘটনা বুধবার সকালে তেলিয়ামুড়া থানা এলাকার খামতিং বাড়ি এলাকায়। এই পথ দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচ জন যাত্রী। এর মধ্যে তিনজন মহিলা যাত্রী। আহতরা হলেন, কবিতা সরকার বৈদ্য (৪০), ডালিম ঘোষ (৪৮), সবিতা দাস (৪৫), উত্তম কুমার দাস(৫০), সান্তু ভট্টাচার্য্য (৪৪)।

ঘটনার বিবরণে জানা যায়, TR06B 1709 নম্বরের একটি লরি তেলিয়ামুড়ার দিকে আসার পথে এবং উল্টো দিক থেকে TR01B 3179 নম্বরের একটি ম্যাক্স গাড়ি যাত্রী নিয়ে তেলিয়ামুড়া হয়ে আমবাসার দিকে যাবার পথে বাঁক নিতে গিয়ে দুই গাড়ির মধ্যে সংঘর্ষ হয়। দুই গাড়ির সংঘর্ষের পরই অপর আরেকটি AS03F 2726 নম্বরের মারুতি ভ্যান একই স্থানে দুর্ঘটনা গ্রস্থ হয়।

তিন গাড়ির সংঘর্ষে বেশ কিছুক্ষণ স্তব্ধ হয়ে থাকে আসাম আগরতলা জাতীয় সড়কে যান চলাচল। ঘটনার খবর পেয়ে তেলিয়ামুড়া ট্রাফিক ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে এলাকাবাসীদের সহযোগিতায় তিনটি গাড়িকে জাতীয় সড়কের পাশে দাঁড় করায় এবং যান চলাচল স্বাভাবিক করে। অপর দিকে দুর্ঘটনা গ্ৰস্থ ম্যাক্স গাড়িতে থাকা আহত পাঁচজন যাত্রীকে অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা নিয়ে আসে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.