ধৃত বাংলাদেশীদের কাছে ভারতীয় আধার কার্ড!!

 ধৃত বাংলাদেশীদের কাছে ভারতীয় আধার কার্ড!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি, মোহনপুর।। গত শনিবার বারো জন বাংলাদেশী যুবককে আটক করেছিলো সিমনা বিধানসভার সুন্দর টিলা ফাঁড়ির পুলিশ। কিন্তু এই ঘটনা সাধারণ বাংলাদেশী আটকের ঘটনা থেকে ব্যতিক্রম। ধৃতদের কাছ থেকে মিললো তিনটি ভারতীয় আধার কার্ড। এই তিনটি আধার কার্ড নানা প্রশ্নের সৃষ্টি করেছে। পুলিশে ধরা না পড়লে এই নকল আধার কার্ড ব্যবহার করে ত্রিপুরায় চলাফেরা বা ভারতবর্ষের যেকোনও জায়গায় বিনা বাধায় চলে যেতে পারতো।

পুলিশি জিজ্ঞাসাবাদের পর ধৃতরা জানায়, তারা যখন রাতের আঁধারে সিমনা সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে তখন কাজল নামে এক ব্যক্তি ওই সকল বাংলাদেশীদের হাতে আধার কার্ড গুলি ধরিয়ে দিয়েছে। শুধু তাই নয়, কাজল নামে ওই ব্যক্তি তাদের পারাপারের ব্যাপারে লক্ষাধিক টাকা নিয়েছে।

এখন প্রশ্ন উঠেছে, কে সেই কাজল? পুলিশ সঠিক ও নিরপেক্ষ তদন্ত করলে অনেক রহস্য উন্মোচিত হতে পারে বলে মনে করা হচ্ছে। ধৃতরা পুলিশকে জানিয়েছে, তারা ভারতে প্রবেশ করেছে কাজের জন্য।

প্রশ্ন উঠছে, কিভাবে বিনা বাধায় রাতের আঁধারে এই বারো জন বাংলাদেশী ফ্রেন্সিং পেরিয়ে ভারতের প্রবেশ করলো? স্থানীয় লোকদের অভিযোগের তীর সীমান্ত রক্ষী বাহিনীর দিকে। জানা গেছে, স্হানীয় জনগণের কাছ থেকে খবর পেয়ে গত ২০ আগস্ট সুন্দর টিলা ফাঁড়ির পুলিশ সিমনার পঞ্চবটি বাজারের কিছু দূরে পাট্টাভিল গ্রামে যাওয়ার তেমুহনীতে সাতজন বাংলাদেশী যুবককে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করে পরে ঈশানপুর গ্রাম পঞ্চায়েতের শর্টকাট এলাকা থেকে আরও পাঁচ জন বাংলাদেশি যুবককে আটক করতে সক্ষম হয় পুলিশ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.