শুরু হলো এম বি বি কলেজের প্ল্যাটিনাম জুবিলী সেলিব্রেশন

 শুরু হলো এম বি বি কলেজের প্ল্যাটিনাম জুবিলী সেলিব্রেশন
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি, আগরতলা।। রাজ্যের ঐতিহ্যবাহী উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান মহারাজা বীর বিক্রম কলেজের যাত্রা শুরু হয়েছিল ১৯৪৭ সালের ৯ সেপ্টেম্বর। রাজন্য স্মৃতি বিজড়িত এই ঐতিহাসিক শিক্ষা প্রতিষ্ঠানের এই বছর ৭৫ বর্ষ পূর্তি হয়েছে। এই ঐতিহাসিক মূহুর্তকে স্মরণীয় করে রাখতে টানা পাঁচ দিন ব্যাপী নানা কর্মসূচি ও অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

সোমবার মহান শিক্ষক দিবসের সকালে মহাবিদ্যালয় প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে ৭৫ তম বর্ষ পূর্তি উদযাপন উৎসবের সূচনা হয়। এতে অংশ নিয়েছেন কলেজের প্রাক্তন ও বর্তমান ছাত্র ছাত্রী থেকে শুরু করে বিশিষ্টজনেররা।অংশ নেন এই কলেজের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষু দেববর্মণ, শিক্ষা মন্ত্রী রতন লাল নাথ, মেয়র দীপক মজুমদার সহ আরও অনেকে।

বিশেষ করে কলেজের প্ল্যাটিনাম জুবিলীকে সফল করে তুলতে গত দুই মাসেরও বেশি সময় ধরে যারা অক্লান্ত পরিশ্রম করে চলেছেন,কলেজের প্রাক্তনিদের নিয়ে গঠিত কোর কমিটির সমস্ত সদস্য সদস্যারাও অংশ নিয়েছেন। ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানের ৭৫ তম বর্ষ পূর্তি উপলক্ষ্যে এই বছর সরকারি উদ্যোগে রাজ্য ভিত্তিক শিক্ষক দিবসের মূল অনুষ্ঠানটিও কলেজের রবীন্দ্র হলে আয়োজন করা হচ্ছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.