জোটে যাওয়ার জন্য তিপ্রাসাকে টাকার প্রলোভন দেওয়া হচ্ছে!!

 জোটে যাওয়ার জন্য তিপ্রাসাকে টাকার প্রলোভন দেওয়া হচ্ছে!!
এই খবর শেয়ার করুন (Share this news)

বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন রাজনৈতিক দল রাইমাভ্যালি বিধানসভা কেন্দ্রকে পাখির চোখ করে নিয়েছে। রবিবার তিপ্রা মথার ডাকে গণ্ডাছড়া কলেজ মাঠে এক জনজমায়েতের আয়োজন করা হয় । উক্ত জমায়েতে উপস্থিত ছিলেন তিপ্রা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণ, এছাড়া উপস্থিত ছিলেন ইএম রাজেশ ত্রিপুরা, এমডিসি হংস কুমার ত্রিপুরা, প্রাক্তন বিধায়ক ধনঞ্জয় ত্রিপুরা সহ তিপ্রা মথার বিভিন্ন সংঘটনের নেতৃত্ব স্থানীয় লোকেরা। ওই জমায়েতে ভাষণ রাখেন এমডিসি হংশ কুমার ত্রিপুরা। তিনি বিজেপি সরকারের বিভিন্ন কার্যকলাপ জনসম্মুখে তুলে ধরেন।

তিনি বলেন, বিজেপি পোড় খাওয়া নেতৃত্বদের বঞ্চিত করছেন, যার দরুন একে একে করে বিজেপি দল t ছেড়ে তিপ্ৰা মথায় যোগ দিচ্ছেন মানুষ। তিনি আরও বলেন, গন্ডাছড়া মহকুমার বিভিন্ন উন্নয়নমূলক কাজের অর্থ একাংশ শাসক দলের নেতা এবং আধিকারিক মিলে লুটেপুটে খাচ্ছেন। অপরদিকে, বুবাগ্রা আজ এগারোটায় হেলিকপ্টারে গণ্ডাছড়া অবতরণ করেন। সেখান থেকে সোজা চলে যান রেভিনিউ ডাকবাংলাতে। পরবর্তী সময়ে তিনি চলে যান গণ্ডাছড়া মহকুমার উল্টাছড়া রিয়াং শরণার্থী শিবিরে। সেখানে উপস্থিত রিয়া পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে খোঁজখবর নেন। ওই সকল পরিবারগুলিকে কম্বল এবং পানীয় জলের ব্যবস্থার আশ্বাস দেন বুবাগ্রা।

দুপুর একটায় কলেজ মাঠে উপস্থিত হন বুবাগ্রা। ফুল দিয়ে স্বাগত জানান উপস্থিত জনতা। তিপ্রা মথার সুপ্রিমো বর্তী প্রদ্যোত কিশোর দেববর্মণ কলেজ মাঠে ভাষণ রাখতে গিয়ে বলেন, সরকার প্রতিনিয়ত তিপ্রাসাকে বঞ্চিত করে আসছে। তিনি বলেন, আগরতলায় বলে সাধারণ মানুষের জন্য সরকার পাকা বাড়ির ব্যবস্থা করলেও রিয়াং শরণার্থী জনজাতি পরিবারদের জন্য পাকা বাড়ির ব্যবস্থা করা হয়নি। তিনি বলেন, তিপ্রাসাকে টাকা দিয়ে জোট হওয়ার প্রলোভন দেখানো হচ্ছে। তিনি বলেন, সরকার লিখিতভাবে তিপ্রা ল্যাণ্ডের ঘোষণা দিলেই জোট হওয়া সম্ভব হবে। তিনি আরও বলেন, তিপ্রাসাকে কেনার জন্য সরকার এখনও এত টাকা ছাপানো হয়নি।

বুবাগ্রা বলেন বর্তমান সরকারের এমপি দিল্লীতে তিপ্রাসাদের নিয়ে কথা বলার সাহস পাননি, যদিও জিতেন চৌধুরী কথা বলার সাহস থাকলেও পার্টির নির্দেশে বলতে পারেননি। ওই জনজমায়েতের মধ্য দিয়ে বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তিপ্ৰা মথা দলে শামিল হন ১০৩৭ পরিবারের ৩১১৯ ভোটার। নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে দলে বরণ করে নেন তিপ্রা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণ। রবিবার জনজমায়েতে বিপুল সংখ্যক লোকের সমাগম দেখা যায়।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.