রোজগার মেলায় দেওয়া হলো নিয়োগপত্র!!

 রোজগার মেলায় দেওয়া হলো নিয়োগপত্র!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। সোমবার রাজধানীর রবীন্দ্র শতবার্ষিকী ভবনের ১ নং প্রেক্ষাগৃহে রাজ্য সরকারের তরফে এক রোজগার মেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডঃ মানিক সাহা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী রতন লাল নাথ, শিল্প ও বানিজ্য দপ্তরের মন্ত্রী সান্তনা চাকমা, প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের মন্ত্রী ভগবান চন্দ্র দাস, রাজ্য সরকারের মুখ্যসচিব জে.কে সিনহা এবং রাজ্য পুলিশের মহা নির্দেশক অমিতাভ রঞ্জন।

এদিন প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন মুখ্যমন্ত্রী সহ অন্যান্য বিশিষ্টজনেরা। উক্ত অনুষ্ঠানে প্রায় ৭০০ জনের হাতে তুলে দেওয়া হয় চাকরির নিয়োগপত্র। প্রতীকি হিসেবে কয়েকজনের হাতে অফার তুলে দেন সংশ্লিষ্ট দপ্তরের মন্ত্রীরা। এছাড়াও এদিন ১৪৮০ গ্রেজুয়েট টিচার (এলিমেন্টারি) এবং ৩৯ জন অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের পোস্টিং অর্ডার প্রকাশিত হয়েছে মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহার হাত ধরে।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বর্তমান সরকারের নানা উন্নয়ন মূলক কাজকর্মের তথ্য তুলে ধরেন মুখ্যমন্ত্রী সহ অন্যান্য মন্ত্রীরা। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে প্রেক্ষাগৃহের বাইরে সংশ্লিষ্ট দপ্তরগুলির স্টল বসানো হয়। মূল অনুষ্ঠান শেষে স্টলগুলোর উদ্বোদন করেন, শিক্ষামন্ত্রী রতন লাল নাথ, মন্ত্রী সান্তনা চাকমা, মন্ত্রী ভগবান দাস সহ অন্যান্য বিশিষ্টজনেরা। এরপর স্টলগুলো ঘুরে দেখেন তাঁরা। এই স্টলগুলো থেকে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের চাকরি প্রাপ্তরা তাদের নিয়োগপত্র সংগ্রহ করেন।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.