করোনা আক্রান্ত ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রাহুল দ্রাবিড়

 করোনা আক্রান্ত ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রাহুল দ্রাবিড়
এই খবর শেয়ার করুন (Share this news)

প্রিয়ব্রত চ্যাটার্জী

কলকাতা:  সংযুক্ত আরব আমিরশাহিতে আসন্ন এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টে ভারতের উদ্বোধনী ম্যাচের কয়েকদিন আগেই বড় ধাক্কার সম্মুখীন হলো রোহিত শর্মার দল। আজ দুপুর ১২ টায় বিসিসিআইয়ের তরফে টুইট করে ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রাহুল দ্রাবিড়ের কোভিড-১৯ এ সংক্রমিত হওয়ার খবর ঘোষণা করা হল।

সদ্য সমাপ্ত তিন ম্যাচের একদিনের আন্তর্জাতিক সিরিজের সময় দ্রাবিড় জিম্বাবুয়ে সফর করেননি, যেখানে কেএল রাহুলের নেতৃত্বাধীন দল ৩-০ ব্যাবধানে সিরিজে জয় পেয়েছে। ব্যস্ত আন্তর্জাতিক সময়সূচির কারণে, সিনিয়র নির্বাচক কমিটি দ্রাবিড়, ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর এবং বোলিং কোচ পারস মামব্রে সহ কোচিং স্টাফদের বিশ্রাম দিয়েছিল।

ভারতীয় ক্রিকেট দল আগামী ২৮শে আগস্ট এশিয়া কাপে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে তাদের অভিযান শুরু করবে এবং সেখানে গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে বাবর আজমের দলের বিপক্ষে ১০ উইকেটের হারের প্রতিশোধ নিতে চাইবে।

এদিন বিসিসিআই সচিব জয় শাহ প্রেস বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছেন, “ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড় এশিয়া কাপ ২০২২-এর জন্য সংযুক্ত আরব আমিরশিতে যাওয়ার আগে পরিচালিত একটি রুটিন পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে।”

“দ্রাবিড় বর্তমানে বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে আছেন এবং তার হালকা জ্বর রয়েছে। নেগেটিভ কোভিড-১৯ রিপোর্ট আসার পরেই তিনি দলে যোগ দেবেন।”

“দলের বাকি সদ্যসরা ২৩শে আগস্ট, ২০২০ এ সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছাবে।”

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.