Categories: বিনোদন

কোহিনূরের ফাস্ট লুক

এই খবর শেয়ার করুন (Share this news)

সম্প্রতি প্রকাশ্যে এল ডকু-সিরিজ ‘সিক্রেট অব দ্য কোহিনূর’-এর প্রথম লুক। এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা মনোজ বাজপেয়ী। ‘সিক্রেট অব সিনৌলি : ডিসকভারি অব দ্য সেঞ্চুরি’-পর ফের এই ডকু-সিরিজে একসঙ্গে কাজ করছেন মনোজ বাজপেয়ী ও পরিচালক নীরাজ পান্ডে।

এর আগে নীরাজ পান্ডে এবং মনোজ বাজপেয়ী ‘স্পেশাল ২৬’ এবং ‘আইয়ারি’ চলচ্চিত্রে কাজ করেছেন। ‘সিক্রেট অব সিনৌলি : ডিসকভারি অব দ্য সেঞ্চুরি’ জনপ্রিয় হবার পর দর্শকরা অনেকদিন ধরেই প্রতীক্ষায় ছিলেন। ‘সিক্রেট অব দ্য কোহিনূর’-এর প্রথম লুক প্রকাশ্যে আসার পর প্রতীক্ষার খানিকটা অবসান হয়েছে দর্শকদের। আসলে নীরাজ পান্ডে আর মোনজ বাজপেয়ীর জুটি মানেই একটা বাড়তি প্রত্যাশা থাকেই দর্শকদের মনে।

সম্প্রতি ডিসকভারি+ নিজেদের অফিসিয়াল ট্যুইটারে এই ডকুমেন্টরি সিরিজের প্রথম লুক প্রকাশ্যে এনেছে। ট্যুইটারে ছবির প্রথম লুক প্রকাশ করার পর ডিসকভারি+ এর পক্ষ থেকে লেখা হয়েছে, সিক্রেটস অফ সিনৌলি: ডিসকভারি অফ দ্য সেঞ্চুরি’-এর সাফল্যের পরে, দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন আরও কিছুর জন্য। পরিচালক নীরজ পান্ডে এবং অভিনেতা মনোজ বাজপেয়ীর সফল জুটি দর্শকদের মুগ্ধ করতে আবারও একসঙ্গে কাজ করছেন ।

পরিচালক নীরজ পান্ডে বলেন, ‘সিক্রেটস’ ফ্র্যাঞ্চাইজির জন্য আরও একবার ডিসকভারি+ ও মনোজ বাজপেয়ীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। আশা করছি, এই ডকুমেন্টরির গল্পও দর্শকদের ভাল লাগবে।

ডকু-সিরিজটি প্রযোজনা করেছেন বলিউড পরিচালক নীরজ পান্ডের ফ্রাইডে স্টোরিটেলারস এবং পরিচালনা করেছেন রাঘব জয়রথ। ‘সিক্রেটস অফ দ্য কোহিনূর’ শুধুমাত্র ডিসকভারি+ স্ট্রিমিং প্ল্যাটফর্মে ৪ আগস্ট লঞ্চ হতে চলেছে।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

5 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

5 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

1 day ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

2 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

2 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

2 days ago